প্রচ্ছদ > জেলা সংবাদ > ঢাকা

সারাদেশে 'বন্দুকযুদ্ধে' নিহত ৯

cpinews24.com | 21 May, 2018
img

ডেস্ক রিপোর্ট : সারাদেশে রবিবার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নয় মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রাজশাহী, নরসিংদী, ঝিনাইদহ, গাজীপুর, চুয়াডাঙ্গা ও টাঙ্গাইলে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে ছয়জন মারা যান। এদিকে যশোরে নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন মারা গেছেন বলে পুলিশ জানিয়েছে।
 
যশোর: পুলিশ বলেছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে তিনজন মারা যান। সোমবার সকালে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।
 
টাঙ্গাইল: ঘাটাইলে র‌্যাব-১২ এর সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর গুলি বিনিময় হয়। এতে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ গুলিবিদ্ধ হন। তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।  
 
রাজশাহী: বেলপুকুর থানার ছোট জামিরা এলাকায় র‌্যাব-৫ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তাকে গুলিবিদ্ধাবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলি পাওয়া যায়।
 
নরসিংদী: পলাশে র‌্যাব-১১ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসিংদীর শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হন। নিহত ব্যক্তির নাম ইমান আলী (৩৩)। তার বিরুদ্ধে ১১টি মামলা আছে। 
 
ঝিনাইদহ: কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সবদুল ইসলাম ম-ল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।
 
টঙ্গী (গাজীপুর): টঙ্গীর নিমতলী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম রনি ওরফে বেসতি রনি (২৭) এরশাদ নগর এলাকার ৩নং ব্লকের স্থায়ী বাসিন্দা হাফিজুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে টঙ্গী থানায় হত্যা, মাদক ও অস্ত্রসহ ১৫টি মামলা রয়েছে। টঙ্গী থানার (ওসি) কামাল হোসেন বলেছেন, রনি চিহ্নিত মাদক ব্যবসায়ী তার লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।
 
জীবননগর (চুয়াডাঙ্গা): উথলী গ্রামের সন্যাসীতলা মাঠে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলী নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আমতলা পাড়ার মো. জামাত আলীর ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে।